১৩ জুলাই, ২০২০, সোমবার || ২৯ আষাঢ়, ১৪২৭

শিরোনাম

অন্যকথন ডেস্কঃ ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে শহীদ মনজু সড়কে এনটিটি রেসিডেন্সিয়াল মডেল স্কুলের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। শুক্রবার (১০ জানুয়ারি) বিকালে আনুষ্ঠানিক ভাবে এ স্কুলের উদ্বোধন করেন গৌরীপুর পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম। এনটিটি রেসিডেন্সিয়াল মডেল স্কুলের পরিচালক ইমন সরকারের সঞ্চালনায় অন্যচিত্র উন্নয়ন সংস্থার অনারারী নিবার্হী পরিচালক ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি রেবেকা সুলতানার সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে বলেন, গৌরীপুরের শিক্ষাঙ্গনে ইমন নাজিম ও এনটিটি শিক্ষা পরিবার পরীক্ষিত সৈনিক। আমি আশা করব এই বিদ্যালয়টি স্থানীয়ভাবে নয় জাতীয়ভাবে সুনাম কুঁড়াবে। এনটিটি হোক মানুষ গড়ার পাথেয়। আমি পৌর মেয়র হিসেবে নয় একজন শুভাকাঙ্ক্ষী হিসেবে আমার ব্যক্তিগত তহবিল থেকে বিদ্যালয়ে পাঠাগার করার আর্থিক অনুদান দিব। আগামী প্রজন্ম বিনির্মানে এনটিটি শিক্ষা পরিবার এগিয়ে যাক সেই প্রত্যাশা করি।

সভাপতি রেবেকা সুলতানা তাঁর বক্তব্যে বলেন, আমি গর্বিত এমন একটি প্রতিষ্ঠানের সভাপতির দায়িত্ব পেয়েছি। আরও গর্বিত মেয়র মহোদয়ের মত উদারপন্থী একজন ব্যক্তিত্বকে আজকের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পেয়ে। আমি মানুষ ও সমাজ পরিবর্তনে কাজ করি। আমি একটি মানবিক পৃথিবী গড়ার স্বপ্ন দেখি। আমি আশা করি মানবিক পৃথিবী গড়ার প্রত্যয়ে এনটিটি রেসিডেন্সিয়াল মডেল স্কুল ব্যাপকভাবে কাজ করবে। আর সেই লক্ষে এগিয়ে যেতে সকলের সহযোগিতা প্রত্যাশা করি।

এছাড়াও ব্ক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত ব্যাংকার ও শিক্ষানুরাগী অরুণ সরকার, গৌরীপুর অগ্রদূত নিকেতন আর্দশ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ম. নূরুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র দেওয়ান মাসুদুর রহমান খান সুজন, পৌর কাউন্সিলর এস আলী আহম্মদ, মাসুদ মিয়া রতন, সাইফুল ইসলাম রিপন, পৌর মহিলা কাউন্সিলর শিউলী চৌধুরী, দিলুয়ারা আক্তার, স্কুল কমিটির পরিচালক ও কাউন্সিলর মোঃ নাজিম উদ্দিন, স্কুল পরিচালনা কমিটির সদস্য মোঃ মশিউর রহমান, এবিএম বোরহান উদ্দিন ও স্কুলের প্রধান শিক্ষক আল ইমরান মুক্তা প্রমুখ। আলোচনা শেষে বার্ষিক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। উল্লেখ্য গত ১৬ ডিসেম্বর জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে স্কুলের কার্যক্রম শুরু করে। প্রাথমিক অবস্থায় প্লে থেকে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত পাঠদান করা হবে। পর্যায়ক্রমে ১০ম শ্রেণিতে উন্নীত করা হবে।



গৌরীপুর পৌরশহরে করোনায় মৃত্যুবরণকারী হিন্দু ব্যাক্তির সৎকারের দায়িত্ব নিলেন সাংবাদিক কমল সরকার

গৌরীপুরে ভাই-বোনের ঝগড়া কিশোরীর লাশ উদ্ধার

গৌরীপুরে সাবেক ইউপি চেয়ারম্যান দুলাল গ্রেফতার

গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা

গৌরীপুরে পুলিশ কর্মকর্তা সালাহউদ্দিন হীরার জম্মদিন উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

সালাত ও সাবধানতার ঐক্যতান। আল ইমরান মুক্তা

করোনা ভাইরাস প্রতিরোধে স্বেচ্ছাশ্রমে নো ক্যাপটেন ব্যাচের প্রাণান্ততর প্রচেষ্টা

বায়োগ্রাফিক্যাল নাটক “রাধারমণ” তরু শাহরিয়ার স্বর্গ

মা কেন কাঁদে! মা-মায়ের অনুভূতি || রেবেকা সুলতানা|

ময়মনসিংহের গর্ব অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা দ্বিতীয় বারের মত আইজিপি ব্যাজ পেলেন

Top