৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার || ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
গৌরীপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান সংবাদকর্মীদের হ্যান্ডস্যানিটাইজার ও মাস্ক দিলেন জাপা’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক গৌরীপুর সরকারি কলেজ সাতান্ন বছরে পা রাখলো জনপ্রতিশ্রুতি, বিজয় স্রোতে হারিয়ে যায়! রাস্তা সংস্কার করে দিলেন তরুণ শিল্পপতি জাকির পথ শিশুদের জন্য কোরবানি দিলেন সেচ্ছাসেবী সংগঠন এসো গৌরীপুর গড়ি গৌরীপুরে নদী ভাঙ্গন ও বন্যার্তদের পাশে ইউএনও করোনা সত্যি নাকি ব্যবসা ?। শহিদুল্লাহ রায়হান অন্যচিত্র উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনা বিস্তার রোধে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচী গৌরীপুর পৌরসভার উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচী পালিত গৌরীপুর উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ কর্মসূচী পালিত

কমল সরকার, গৌরীপুর: কয়লা ধূলে যেমন ময়লা যায়না, তেমনি ময়মনসিংহের গৌরীপুরের মাদক সম্রাট কাজল সুস্থ জীবনে ফিরে আসার কোন লক্ষন নেই তার। জীবনে অসংখ্যবার জেল কেটেও এতটুকু বদলায়নি সে। লোকে বলে জেলখানা এখন যেন তার শ্বশুরবাড়ি। এক ডজন মামলার আসামী কাজলকে গৌরীপুর থানার পুলিশ সর্বশেষ একটি মামলায় (৯ জুন/২০২০) গ্রেফতার করে পরদিন আদালতে প্রেরণ করে। আদালতে প্রেরণের একদিন পরেই জামিনে বের হয়ে সে ফের শুরু করে দেয় মাদক ব্যবসা। জামিনে বের হওয়ার মাত্র এক সপ্তাহের মাঝে নেত্রকোনা জেলার পূর্বধলা থানার পুলিশ (১৮ জুন/২০২০) তাকে ইয়াবাসহ গ্রেফতার করে।

কে এই মাদক সম্রাট কাজল ? মোঃ কাজল মিয়া (৪০) ময়মনসিংহের গৌরীপুর উপজেলার দৌলতপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। মাদক সেবনের পাশাপাশি প্রায় ২০ বছর ধরে সে বিভিন্ন মাদক ব্যবসার জড়িত। বিভিন্ন সময়ে মাদকসহ র‌্যাব, পুলিশ ও ডিবি পুলিশের হাতেনাতে গ্রেফতার হয়েছে অসংখ্যবার। তার বিরুদ্ধে গৌরীপুর থানায় মাদকসহ বিভিন্ন সন্ত্রাসী ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে প্রায় এক ডজন মামলা রয়েছে। স্থানীয় লোকজন জানান, কাজল একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী, মাদকসেবী ও সন্ত্রাসী। সে প্রায় ২০ বছর ধরে মাদক সেবনের পাশাপাশি এলাকায় ইয়াবা, হেরোইন, ফেনসিডিল, মদ, গাঁজা বিক্রি করে স্থানীয় ছাত্র ও যুব সমাজকে ধ্বংস করে আসছে। তার বিরুদ্ধে গৌরীপুর থানায় সন্ত্রাসী ঘটনাসহ মাদকের একাধিক মামলা রয়েছে। বিভিন্ন মাদকদ্রব্য বিক্রির সময় র‌্যাব, ডিবি ও পুলিশ তাকে হাতেনাতে মাদকসহ একাধিকবার গ্রেফতার করলেও আদালত থেকে জামিনে মুক্ত হয়ে পুনরায় এলাকায় সে মাদক ব্যবসা শুরু করে। কেউ এর প্রতিবাদ করলে ভাড়াটে সন্ত্রাসীদের মাধ্যমে তাদেরকে হুমকী প্রদান ও মারধর করে থাকে কাজল।

গৌরীপুর থানা সূত্রে জানা গেছে, ২০১২ সনে ১০ জানুয়ারী গৌরীপুর উপজেলার ডেঙ্গার ফুলচর এলাকা থেকে ফেনসিডিলসহ কাজলকে আটক করে র‌্যাব। এসময় তার ব্যবহৃত মটর সাইকেলটি জব্দ করা হয়। এ ঘটনায় ময়মনসিংহ র‌্যাব-৯ কোম্পানী-২ এর ডিএডি মোঃ ফারুক মিয়া গৌরীপুর থানায় মামলা দায়ের করেন। গৌরীপুর থানার মামলা নং-১ তাং ১০/০১/২০১২ ইং। ২০১৩ সনের ১২ নভেম্বর এ উপজেলার কলতাপাড়া এলাকা থেকে হেরোইনসহ কাজলকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এ ঘটনায় ময়মনসিংহ ডিবি পুলিশের এস আই মোঃ শহিদুল ইসলাম বাদী হয়ে গৌরীপুর থানায় একটি মামলা করেন। মামলা নং-০৬ তাং ১৩/১১/২০১৩ ইং। ২০১৫ সনে ২৪ আগস্ট গৌরীপুর পৌরসভার গরুহাটা এলাকায় ইয়াবাসহ কাজলকে গ্রেফতার করে গৌরীপুর থানার পুলিশ। এঘটনায় এস আই জাহাঙ্গীর আলম গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-২১ তাং-২৪/০৮/২০১৫ ইং। ২০১৭ সনে ২৮ জুলাই দৌলতপুর গ্রামে কাজলের বাড়ির সামনে থেকে গাঁজাসহ তাকে আটক করে গৌরীপুর থানার পুলিশ। এ ঘটনায় এএসআই মোস্তাক হোসেন বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৩৩ তাং-২৮/০৭/২০১৭ ইং।

২০১৮ সনে ১ এপ্রিল এ উপজেলার হিম্মতনগর বাজারে ইয়াবাসহ কাজলকে আটক করে গৌরীপুর থানার পুলিশ। এ ঘটনায় গৌরীপুর থানার পিএসআই মোহাম্মদ শরীফ উদ্দিন বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা করেন। মামলা নং-১/৬৬ তাং-০২/০৪/২০১৮ ইং। ২০১৯ সনে ৬ জানুয়ারি ২নং ইউনিয়নের জনৈক আহির উদ্দিনের বাড়ির সামনে ইয়াবাসহ কাজলকে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয় জনগন। এ ঘটনায় এএসআই আখতারুজ্জামান বাদী হয়ে গৌরীপুর থানায় একটি মামলা করেন। মামলা নং-০৬ তাং-০৬/০১/২০১৯ ইং। পূর্বধলা থানা সূত্রে জানা গেছে, চলতি বছর (১৮ জুন/২০২০) বিকেলে নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার চৌরাস্তা এলাকা থেকে ইয়াবাসহ কাজলকে গ্রেফতার করে পুলিশ। ঘটনারদিন কাজল ও নূরুল ইসলাম নামে এক সহযোগী উল্লেখিত এলাকায় ইয়াবা বিক্রি করছিল। খবর পেয়ে পূর্বধলা থানার পুলিশ ২৫ পিছ ইয়াবাসহ কাজলকে গ্রেফতার করে। এ ঘটনায় পূর্বধলা থানার এস আই মোঃ আলাউদ্দিন বাদী একটি মামলা করেন (পূর্বধলা থানার মামলা নং-১৮ তাং-১৮/০৬/২০২০ ইং)। গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, কাজলের বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অভিযোগে গৌরীপুর থানায় ১০টি মামলা রয়েছে।



গৌরীপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান

সংবাদকর্মীদের হ্যান্ডস্যানিটাইজার ও মাস্ক দিলেন জাপা’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক

গৌরীপুর সরকারি কলেজ সাতান্ন বছরে পা রাখলো

জনপ্রতিশ্রুতি, বিজয় স্রোতে হারিয়ে যায়! রাস্তা সংস্কার করে দিলেন তরুণ শিল্পপতি জাকির

পথ শিশুদের জন্য কোরবানি দিলেন সেচ্ছাসেবী সংগঠন এসো গৌরীপুর গড়ি

গৌরীপুরে নদী ভাঙ্গন ও বন্যার্তদের পাশে ইউএনও

করোনা সত্যি নাকি ব্যবসা ?। শহিদুল্লাহ রায়হান

অন্যচিত্র উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনা বিস্তার রোধে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচী

গৌরীপুর পৌরসভার উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচী পালিত

গৌরীপুর উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ কর্মসূচী পালিত

গৌরীপুর পৌরশহরে করোনায় মৃত্যুবরণকারী হিন্দু ব্যাক্তির সৎকারের দায়িত্ব নিলেন সাংবাদিক কমল সরকার

গৌরীপুরে ভাই-বোনের ঝগড়া কিশোরীর লাশ উদ্ধার

গৌরীপুরে সাবেক ইউপি চেয়ারম্যান দুলাল গ্রেফতার

গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা

গৌরীপুরে পুলিশ কর্মকর্তা সালাহউদ্দিন হীরার জম্মদিন উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

সালাত ও সাবধানতার ঐক্যতান। আল ইমরান মুক্তা

করোনা ভাইরাস প্রতিরোধে স্বেচ্ছাশ্রমে নো ক্যাপটেন ব্যাচের প্রাণান্ততর প্রচেষ্টা

বায়োগ্রাফিক্যাল নাটক “রাধারমণ” তরু শাহরিয়ার স্বর্গ

মা কেন কাঁদে! মা-মায়ের অনুভূতি || রেবেকা সুলতানা|

ময়মনসিংহের গর্ব অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা দ্বিতীয় বারের মত আইজিপি ব্যাজ পেলেন

বিজ্ঞাপন

ছবিঘর

Top