৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার || ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
গৌরীপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান সংবাদকর্মীদের হ্যান্ডস্যানিটাইজার ও মাস্ক দিলেন জাপা’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক গৌরীপুর সরকারি কলেজ সাতান্ন বছরে পা রাখলো জনপ্রতিশ্রুতি, বিজয় স্রোতে হারিয়ে যায়! রাস্তা সংস্কার করে দিলেন তরুণ শিল্পপতি জাকির পথ শিশুদের জন্য কোরবানি দিলেন সেচ্ছাসেবী সংগঠন এসো গৌরীপুর গড়ি গৌরীপুরে নদী ভাঙ্গন ও বন্যার্তদের পাশে ইউএনও করোনা সত্যি নাকি ব্যবসা ?। শহিদুল্লাহ রায়হান অন্যচিত্র উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনা বিস্তার রোধে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচী গৌরীপুর পৌরসভার উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচী পালিত গৌরীপুর উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ কর্মসূচী পালিত

কমল সরকার” গৌরীপুর : যৌতুকের টাকা দিতে না পারায় স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা করার অভিযোগে হত্যামামলাসহ ২২ মামলার আসামী ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দুলাল আহম্মেদকে ৩ জুলাই মধ্য রাতে অভিযান চালিয়ে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে পুলিশ।

ময়মনসিংহের পুলিশ সুপার আহামারুজ্জামানের নেতৃত্বে রাত ২টা ৩০ মিনিটে এ অভিযান পরিচালিত হয়। এ অভিযানে সাথে ছিলেন গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ বোরহান উদ্দিন খান, ওসি তদন্ত মোঃ কামাল হোসেন, এসআই এমদাদুল হক, এসআই জামান, এসআই সুলাইমান ও সঙ্গিয় ফোর্স।

অভিযোগ সূত্রে জানা গেছে, পুষ্প আক্তারের সাথে ৬ বছর পূর্বে দুলাল আহম্মেদ দুলালের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী দুলাল আহম্মেদ (দুলাল ডাকাত) যৌতুকের টাকার জন্য শারীরিক নির্যাতন করে আসছে। ইতিমধ্যে পুষ্প ৭ লক্ষা টাকা যৌতুক হিসাবে দুলালকে দেয়। দুলাল আরো দেড় লক্ষা টাকা যৌতুক দাবী করে। দাবীকৃত যৌতুকের দেড় লক্ষা টাকা দিতে অস্বীকার করায় ২৮ জুন সকাল ১০টার সময় সোনাকান্দি গ্রামের মৃত বাবর আলীর ছেলে আজিজুর রহমান (৫০), মৃত আক্কাছ আলীর ছেলে শহিদ মিয়া (৫৫) সহযোগীতায় স্বামী দুলাল, সতীন ডলি (২৪) পুস্পকে বাথরুমে আটকিয়ে মারপিট করে। এক পর্যায়ে তাকে হত্যার উদ্দেশ্যে বিষ খাইয়ে পালিয়ে যায়। পরে পুস্প’র সন্তান শাহারিয়া আহম্মেদ দুলনের চিৎকার শুনে এলাকাবাসী পুস্পকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা করে। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে দুলালের স্ত্রী পুষ্প গৌরীপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দয়ের করেছে। মামলা নং-৪ তারিখ ৩/৭/২০২০ইং। উল্লেখ্য দুলাল খুন, ধর্ষন, চুরি, ডাকাতি, অপহরন, মাদক, অস্র সহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী ।



গৌরীপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান

সংবাদকর্মীদের হ্যান্ডস্যানিটাইজার ও মাস্ক দিলেন জাপা’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক

গৌরীপুর সরকারি কলেজ সাতান্ন বছরে পা রাখলো

জনপ্রতিশ্রুতি, বিজয় স্রোতে হারিয়ে যায়! রাস্তা সংস্কার করে দিলেন তরুণ শিল্পপতি জাকির

পথ শিশুদের জন্য কোরবানি দিলেন সেচ্ছাসেবী সংগঠন এসো গৌরীপুর গড়ি

গৌরীপুরে নদী ভাঙ্গন ও বন্যার্তদের পাশে ইউএনও

করোনা সত্যি নাকি ব্যবসা ?। শহিদুল্লাহ রায়হান

অন্যচিত্র উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনা বিস্তার রোধে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচী

গৌরীপুর পৌরসভার উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচী পালিত

গৌরীপুর উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ কর্মসূচী পালিত

গৌরীপুর পৌরশহরে করোনায় মৃত্যুবরণকারী হিন্দু ব্যাক্তির সৎকারের দায়িত্ব নিলেন সাংবাদিক কমল সরকার

গৌরীপুরে ভাই-বোনের ঝগড়া কিশোরীর লাশ উদ্ধার

গৌরীপুরে সাবেক ইউপি চেয়ারম্যান দুলাল গ্রেফতার

গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা

গৌরীপুরে পুলিশ কর্মকর্তা সালাহউদ্দিন হীরার জম্মদিন উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

সালাত ও সাবধানতার ঐক্যতান। আল ইমরান মুক্তা

করোনা ভাইরাস প্রতিরোধে স্বেচ্ছাশ্রমে নো ক্যাপটেন ব্যাচের প্রাণান্ততর প্রচেষ্টা

বায়োগ্রাফিক্যাল নাটক “রাধারমণ” তরু শাহরিয়ার স্বর্গ

মা কেন কাঁদে! মা-মায়ের অনুভূতি || রেবেকা সুলতানা|

ময়মনসিংহের গর্ব অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা দ্বিতীয় বারের মত আইজিপি ব্যাজ পেলেন

বিজ্ঞাপন

ছবিঘর

Top