১৫ জুলাই, ২০২০, বুধবার || ৩১ আষাঢ়, ১৪২৭

শিরোনাম
গৌরীপুরে এমপি’র ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ গৌরীপুরে এমপি ও ডিসির ব্রহ্মপুত্র নদ ভাঙ্গন এলাকা পরিদর্শন গৌরীপুরে বিদ্যুতের অতিরিক্ত বিল মওকুফের দাবী সফল শিল্প উদ্যোক্তা যমুনা গ্রুপের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের ইন্তেকাল গৌরীপুরে ভাঙ্গা রাস্তা সংস্কার করে দিয়েছেন ঢাবি ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস শ্যামগঞ্জে পাটকল বন্ধ না করার দাবীতে সিপিবি’র মানব বন্ধন গৌরীপুরে ২৫৮ জন সুবিধা ভোগীদের মাঝে ভাতা বিতরণ করোনা’র নমুনা সংগ্রহে ‘স্বপ্নের গৌরীপুর’র বুথ স্থাপন সরকারী ব্রীজের সামনে বাঁধ, বীজ তলা, ঘরবাড়ী প্লাবিত সাবেক স্বররাষ্ট্র মন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য সাহারা খাতুন আর নেই

কমল সরকার,গৌরীপুর : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার গৌরীপুর সদর ইউনিয়নের শালিহর গ্রামের ৮ বছরের হৃদয়কে বাবা শাসন করায় সে অভিমান করে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। পরে সে ট্রেনে করে শ্যামগঞ্জ রেলওয়ে স্টেশনে নেমে সেখানে ঘুরাফেরা করছিলো। এক পর্যায়ে এলাকার লোকজনের কাছ থেকে খবর পেয়ে গৌরীপুর থানার পুলিশ স্থানীয় লোকজনের সহযোগিতায় শনিবার (২৭ জুন) রাতে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

শিশুটি পুলিশের কাছে শুধু তার নাম হৃদয় মিয়া, পিতা-কামাল হোসেন, মাতা-রহিমা বেগম ছাড়া সঠিক আর কোন ঠিকানা বলতে পারছিলো না। অনেক চেষ্টার পরও যখন শিশুটির অভিভাবকের সন্ধান পাওয়া যায়নি। তখন পরদিন (২৮জুন) রবিবার গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন খান তার ফেসবুকে শিশুটির ছবি আপলোড করে একটি স্ট্যাটাস দেন। এ ফেসবুক স্টাটাসের মাধ্যমে গৌরীপুর উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের শালীহর গ্রামের কামাল মিয়া জানতে পারেন তার হারিয়ে যাওয়া ছেলে হৃদয় গৌরীপুর থানায় পুলিশ হেফাজতে রয়েছে। পরে (২৮জুন) রবিবার দুপুরে পুলিশের হেফাজত থেকে হৃদয়কে বাড়িতে নিয়ে যান বাবা কামাল মিয়া।

কামাল মিয়া জানান, বাড়িতে লেখাপড়ার জন্য (২৭জুন) শনিবার হৃদয়কে একটু শাসন করেছিলেন। এতে রাগ করে ওইদিন বিকেল থেকে বাড়ী থেকে নিখোঁজ হয় হৃদয়। হৃদয় নিখোঁজের পর অত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খুঁজাখুঁজি করেও ছেলের সন্ধান পাননি তারা। পরদিন গৌরীপুর থানার ওসির ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানতে পারেন তার ছেলেকে শ্যামগঞ্জ থেকে উদ্ধার করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন খান জানান, (২৮জুন) রবিবার দুপুর ১২ টার দিকে স্থানীয় জনপ্রতিনিধি রানী বেগমের উপস্থিতিতে হৃদয়কে তার বাবা কামাল মিয়ার কাছে হস্তান্তর করা হয়েছে। সন্তান ফিরে পেয়ে অফিসার্স ইনচার্জ বোরহান উদ্দিন খান এর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন হৃদয়ের পিতা কামাল মিয়া। এই মুহুর্তটি ছিলো অত্যন্ত আবেগ ঘন।



গৌরীপুরে এমপি’র ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ

গৌরীপুরে এমপি ও ডিসির ব্রহ্মপুত্র নদ ভাঙ্গন এলাকা পরিদর্শন

গৌরীপুরে বিদ্যুতের অতিরিক্ত বিল মওকুফের দাবী

সফল শিল্প উদ্যোক্তা যমুনা গ্রুপের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের ইন্তেকাল

গৌরীপুরে ভাঙ্গা রাস্তা সংস্কার করে দিয়েছেন ঢাবি ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস

শ্যামগঞ্জে পাটকল বন্ধ না করার দাবীতে সিপিবি’র মানব বন্ধন

গৌরীপুরে ২৫৮ জন সুবিধা ভোগীদের মাঝে ভাতা বিতরণ

করোনা’র নমুনা সংগ্রহে ‘স্বপ্নের গৌরীপুর’র বুথ স্থাপন

সরকারী ব্রীজের সামনে বাঁধ, বীজ তলা, ঘরবাড়ী প্লাবিত

সাবেক স্বররাষ্ট্র মন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য সাহারা খাতুন আর নেই

গৌরীপুর পৌরশহরে করোনায় মৃত্যুবরণকারী হিন্দু ব্যাক্তির সৎকারের দায়িত্ব নিলেন সাংবাদিক কমল সরকার

গৌরীপুরে ভাই-বোনের ঝগড়া কিশোরীর লাশ উদ্ধার

গৌরীপুরে সাবেক ইউপি চেয়ারম্যান দুলাল গ্রেফতার

গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা

গৌরীপুরে পুলিশ কর্মকর্তা সালাহউদ্দিন হীরার জম্মদিন উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

সালাত ও সাবধানতার ঐক্যতান। আল ইমরান মুক্তা

করোনা ভাইরাস প্রতিরোধে স্বেচ্ছাশ্রমে নো ক্যাপটেন ব্যাচের প্রাণান্ততর প্রচেষ্টা

বায়োগ্রাফিক্যাল নাটক “রাধারমণ” তরু শাহরিয়ার স্বর্গ

মা কেন কাঁদে! মা-মায়ের অনুভূতি || রেবেকা সুলতানা|

গৃহবন্দীর আত্মকথন ।। ইমন সরকার

Top