২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার || ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
মাছ ধরার জন্য স্থাপিত ৩ টি অবৈধ বাঁধ ভেংগে দিলেন ইউএনও গৌরীপুরে বঙ্গবন্ধু মিনিবার ফুঠবল টুর্নামেন্ট ও বৃক্ষ রোপন রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা এসো মিলি প্রাণের স্পন্দনে, কাটুক সময় আত্মার বন্ধনে। এস.এস.সি-২০০০ ব্যাচের ২০ বছর পূর্তি অন্যচিত্র বাংলাদেশ এর অনন্য উদ্যোগ প্রাকৃতিক পরিবেশে পাঠ্যাভ্যাস কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠান শনিবার গৌরীপুরের পৌর চেয়ারম্যান আব্দুল আলীর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত গৌরীপুর-শ্যামগঞ্জ সড়কে ট্রাকচাপায় দিনমজুর নিহত সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী নূরুল আমিন খান পাঠানের মৃত্যুবার্ষিকী পালিত গৌরীপুরে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ২৯০ তম আর্বিভাব দিবস পালিত নিজস্ব অর্থায়নে গ্রামীণ রাস্তা সংস্কার করলেন আ’লীগ নেতা জিয়া

কমল সরকার,গৌরীপুর : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার গৌরীপুর সদর ইউনিয়নের শালিহর গ্রামের ৮ বছরের হৃদয়কে বাবা শাসন করায় সে অভিমান করে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। পরে সে ট্রেনে করে শ্যামগঞ্জ রেলওয়ে স্টেশনে নেমে সেখানে ঘুরাফেরা করছিলো। এক পর্যায়ে এলাকার লোকজনের কাছ থেকে খবর পেয়ে গৌরীপুর থানার পুলিশ স্থানীয় লোকজনের সহযোগিতায় শনিবার (২৭ জুন) রাতে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

শিশুটি পুলিশের কাছে শুধু তার নাম হৃদয় মিয়া, পিতা-কামাল হোসেন, মাতা-রহিমা বেগম ছাড়া সঠিক আর কোন ঠিকানা বলতে পারছিলো না। অনেক চেষ্টার পরও যখন শিশুটির অভিভাবকের সন্ধান পাওয়া যায়নি। তখন পরদিন (২৮জুন) রবিবার গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন খান তার ফেসবুকে শিশুটির ছবি আপলোড করে একটি স্ট্যাটাস দেন। এ ফেসবুক স্টাটাসের মাধ্যমে গৌরীপুর উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের শালীহর গ্রামের কামাল মিয়া জানতে পারেন তার হারিয়ে যাওয়া ছেলে হৃদয় গৌরীপুর থানায় পুলিশ হেফাজতে রয়েছে। পরে (২৮জুন) রবিবার দুপুরে পুলিশের হেফাজত থেকে হৃদয়কে বাড়িতে নিয়ে যান বাবা কামাল মিয়া।

কামাল মিয়া জানান, বাড়িতে লেখাপড়ার জন্য (২৭জুন) শনিবার হৃদয়কে একটু শাসন করেছিলেন। এতে রাগ করে ওইদিন বিকেল থেকে বাড়ী থেকে নিখোঁজ হয় হৃদয়। হৃদয় নিখোঁজের পর অত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খুঁজাখুঁজি করেও ছেলের সন্ধান পাননি তারা। পরদিন গৌরীপুর থানার ওসির ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানতে পারেন তার ছেলেকে শ্যামগঞ্জ থেকে উদ্ধার করে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন খান জানান, (২৮জুন) রবিবার দুপুর ১২ টার দিকে স্থানীয় জনপ্রতিনিধি রানী বেগমের উপস্থিতিতে হৃদয়কে তার বাবা কামাল মিয়ার কাছে হস্তান্তর করা হয়েছে। সন্তান ফিরে পেয়ে অফিসার্স ইনচার্জ বোরহান উদ্দিন খান এর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন হৃদয়ের পিতা কামাল মিয়া। এই মুহুর্তটি ছিলো অত্যন্ত আবেগ ঘন।



মাছ ধরার জন্য স্থাপিত ৩ টি অবৈধ বাঁধ ভেংগে দিলেন ইউএনও

গৌরীপুরে বঙ্গবন্ধু মিনিবার ফুঠবল টুর্নামেন্ট ও বৃক্ষ রোপন

রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

এসো মিলি প্রাণের স্পন্দনে, কাটুক সময় আত্মার বন্ধনে। এস.এস.সি-২০০০ ব্যাচের ২০ বছর পূর্তি

অন্যচিত্র বাংলাদেশ এর অনন্য উদ্যোগ প্রাকৃতিক পরিবেশে পাঠ্যাভ্যাস কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠান শনিবার

গৌরীপুরের পৌর চেয়ারম্যান আব্দুল আলীর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

গৌরীপুর-শ্যামগঞ্জ সড়কে ট্রাকচাপায় দিনমজুর নিহত

সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী নূরুল আমিন খান পাঠানের মৃত্যুবার্ষিকী পালিত

গৌরীপুরে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ২৯০ তম আর্বিভাব দিবস পালিত

নিজস্ব অর্থায়নে গ্রামীণ রাস্তা সংস্কার করলেন আ’লীগ নেতা জিয়া

গৌরীপুর পৌরশহরে করোনায় মৃত্যুবরণকারী হিন্দু ব্যাক্তির সৎকারের দায়িত্ব নিলেন সাংবাদিক কমল সরকার

গৌরীপুরে ভাই-বোনের ঝগড়া কিশোরীর লাশ উদ্ধার

গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা

গৌরীপুরে সাবেক ইউপি চেয়ারম্যান দুলাল গ্রেফতার

গৌরীপুরে পুলিশ কর্মকর্তা সালাহউদ্দিন হীরার জম্মদিন উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

সালাত ও সাবধানতার ঐক্যতান। আল ইমরান মুক্তা

করোনা ভাইরাস প্রতিরোধে স্বেচ্ছাশ্রমে নো ক্যাপটেন ব্যাচের প্রাণান্ততর প্রচেষ্টা

মা কেন কাঁদে! মা-মায়ের অনুভূতি || রেবেকা সুলতানা|

ময়মনসিংহের গর্ব অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা দ্বিতীয় বারের মত আইজিপি ব্যাজ পেলেন

বায়োগ্রাফিক্যাল নাটক “রাধারমণ” তরু শাহরিয়ার স্বর্গ

বিজ্ঞাপন

ছবিঘর

Top