২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার || ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
মাছ ধরার জন্য স্থাপিত ৩ টি অবৈধ বাঁধ ভেংগে দিলেন ইউএনও গৌরীপুরে বঙ্গবন্ধু মিনিবার ফুঠবল টুর্নামেন্ট ও বৃক্ষ রোপন রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা এসো মিলি প্রাণের স্পন্দনে, কাটুক সময় আত্মার বন্ধনে। এস.এস.সি-২০০০ ব্যাচের ২০ বছর পূর্তি অন্যচিত্র বাংলাদেশ এর অনন্য উদ্যোগ প্রাকৃতিক পরিবেশে পাঠ্যাভ্যাস কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠান শনিবার গৌরীপুরের পৌর চেয়ারম্যান আব্দুল আলীর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত গৌরীপুর-শ্যামগঞ্জ সড়কে ট্রাকচাপায় দিনমজুর নিহত সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী নূরুল আমিন খান পাঠানের মৃত্যুবার্ষিকী পালিত গৌরীপুরে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ২৯০ তম আর্বিভাব দিবস পালিত নিজস্ব অর্থায়নে গ্রামীণ রাস্তা সংস্কার করলেন আ’লীগ নেতা জিয়া

কমল সরকার, গৌরীপুর: ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় অচিন্তপুর ইউনিয়নের খান্দার হইতে মহিশ্বরন, ডেকুরা, ষৌলপাই, রামচন্দ্রনগর, কৃষ্ণপুর, খালিজুরী, মোবারকপুর গ্রামের (প্রায়) ১৫ কিলোমিটার গ্রামীন কাঁচা রাস্তা বর্ষায় বেহাল দশার সৃষ্টি হলে স্থানীয় ও জনসাধারনের চলাচলে চরম বিঘ্নতা ঘটে। কাঁচা রাস্তা গুলোতে প্রতিনিয়ত ঘটছে নানান দূর্ঘটনা, এতে আহত হচ্ছে অনেকেই। এ ক্ষেত্রে চরম দূর্ভোগের শিকার হতে হয় স্থানীয় লোকজনের। জেলা ও উপজেলা শহরে রোগী নিয়ে যাতায়াতের নেই কোন বিকল্প ব্যবস্থা।

এলাকার সর্বসাধারণের কথা চিন্তা করে অচিন্তপুর ইউনিয়নের খান্দার গ্রামের তরুন সমাজ সেবক আ’লীগ নেতা জাকির হোসেন জিয়া নিজস্ব অর্থায়নে উল্লেখিত  কর্দমাক্ত সকল কাঁচা রাস্তাগুলোতে ইটের খোয়া নিবিঘ্নে জনচলাচলের সুযোগ দিয়েছেন। (২ সেপ্টেম্বর) বুধবার সকাল থেকে এ রাস্তা গুলোর সংস্কারকাজ শুরু করা হয়। এসময় উপস্থিত ছিলেন তরুন সমাজ সেবক জাকির হোসেন জিয়া, বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, সাবেক ছাত্রলীগ নেতা এ,এফ,এম শরীফ ছোটন। আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান, আওয়ামীলীগ নেতা সাদরুল আমিন, আব্দুলাহ, ছাত্রলীগ নেতা মন্জুরুল হক, ছাত্রলীগ নেতা তামিম তালুকদারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স্থানীয় সূত্রে জানা গেছে, অচিন্তপুর ইউনিয়নের উল্লেখিত গ্রামীন রাস্তাগুলো খানাখন্দে ভরপুর ছিলো। একটু বৃষ্টি হলেই সেখানে জলাবদ্ধতার সৃষ্টি হয়। এতে করে যানবাহন, যাত্রী, স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ সাধারণ মানুষের চরম দুর্ভোগ পোহাতে হয়েছে। এ ভোগান্তি দুরীকরণে জিয়ার নিজস্ব অর্থায়নে সেখানে ইটের খোয়া, বালি ও রাবিশ দিয়ে রাস্তাগুলি সংস্কার করা হচ্ছে। এতে করে ভোগান্তি থেকে রক্ষা পাবে যানবাহন চালক, যাত্রী, শিক্ষক-শিক্ষার্থীসহ সাধারণ মানুষ।

তরুন সমাজ সেবক জাকির হোসেন জানান, সাধারণ মানুষের যাতায়াতের সুবিধার্থে রাস্তা সস্কারের এ উদ্যোগ নিয়েছেন। কাজ শেষ হতে ৫/৭ দিন সময় লাগতে পারে। এ ছাড়া মহামারী করোনায় সারাদেশ যখন স্তব্ধ, সেই মুহুর্তে কর্মহীন ও অসহায় হয়ে পড়ে অনেক মানুষ। সেই সময়ে আমি অচিন্তপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায় কর্মহীন পরিবারের মাঝে খাবার বিতরন করেছি।



মাছ ধরার জন্য স্থাপিত ৩ টি অবৈধ বাঁধ ভেংগে দিলেন ইউএনও

গৌরীপুরে বঙ্গবন্ধু মিনিবার ফুঠবল টুর্নামেন্ট ও বৃক্ষ রোপন

রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

এসো মিলি প্রাণের স্পন্দনে, কাটুক সময় আত্মার বন্ধনে। এস.এস.সি-২০০০ ব্যাচের ২০ বছর পূর্তি

অন্যচিত্র বাংলাদেশ এর অনন্য উদ্যোগ প্রাকৃতিক পরিবেশে পাঠ্যাভ্যাস কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠান শনিবার

গৌরীপুরের পৌর চেয়ারম্যান আব্দুল আলীর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

গৌরীপুর-শ্যামগঞ্জ সড়কে ট্রাকচাপায় দিনমজুর নিহত

সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী নূরুল আমিন খান পাঠানের মৃত্যুবার্ষিকী পালিত

গৌরীপুরে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ২৯০ তম আর্বিভাব দিবস পালিত

নিজস্ব অর্থায়নে গ্রামীণ রাস্তা সংস্কার করলেন আ’লীগ নেতা জিয়া

গৌরীপুর পৌরশহরে করোনায় মৃত্যুবরণকারী হিন্দু ব্যাক্তির সৎকারের দায়িত্ব নিলেন সাংবাদিক কমল সরকার

গৌরীপুরে ভাই-বোনের ঝগড়া কিশোরীর লাশ উদ্ধার

গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা

গৌরীপুরে সাবেক ইউপি চেয়ারম্যান দুলাল গ্রেফতার

গৌরীপুরে পুলিশ কর্মকর্তা সালাহউদ্দিন হীরার জম্মদিন উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

সালাত ও সাবধানতার ঐক্যতান। আল ইমরান মুক্তা

করোনা ভাইরাস প্রতিরোধে স্বেচ্ছাশ্রমে নো ক্যাপটেন ব্যাচের প্রাণান্ততর প্রচেষ্টা

মা কেন কাঁদে! মা-মায়ের অনুভূতি || রেবেকা সুলতানা|

ময়মনসিংহের গর্ব অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা দ্বিতীয় বারের মত আইজিপি ব্যাজ পেলেন

বায়োগ্রাফিক্যাল নাটক “রাধারমণ” তরু শাহরিয়ার স্বর্গ

বিজ্ঞাপন

ছবিঘর

Top