৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার || ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
গৌরীপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান সংবাদকর্মীদের হ্যান্ডস্যানিটাইজার ও মাস্ক দিলেন জাপা’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক গৌরীপুর সরকারি কলেজ সাতান্ন বছরে পা রাখলো জনপ্রতিশ্রুতি, বিজয় স্রোতে হারিয়ে যায়! রাস্তা সংস্কার করে দিলেন তরুণ শিল্পপতি জাকির পথ শিশুদের জন্য কোরবানি দিলেন সেচ্ছাসেবী সংগঠন এসো গৌরীপুর গড়ি গৌরীপুরে নদী ভাঙ্গন ও বন্যার্তদের পাশে ইউএনও করোনা সত্যি নাকি ব্যবসা ?। শহিদুল্লাহ রায়হান অন্যচিত্র উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনা বিস্তার রোধে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচী গৌরীপুর পৌরসভার উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচী পালিত গৌরীপুর উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ কর্মসূচী পালিত

কমল সরকার, গৌরীপুর : ময়মনসিংহের গৌরীপুরে নবাগত সহকারী কমিশনার (ভুমি) হিসাবে সদ্য যোগদান করেছেন মোঃ আবিদুর রহমান। তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধরের নিকট যোগদান করেই তার ফেসবুক আইডিতে পোষ্ট দিয়ে গৌরীপুর বাসীর কাছে দোয়া এবং সহযোগিতা চেয়েছেন। যাতে তিনি সঠিক ভাবে মানুষকে সেবা দিতে পারেন। তাঁর এই পোষ্টটি গৌরীপুরে অনেকাংশে সমাদৃত ও হয়রানীর শিকার ভুক্তভোগী মহলের মাঝে আশার সঞ্চার করেছে। যে সকল ভুক্তভোগী দিনের পর দিন কাজের জন্য ভুমি অফিসে ধর্ণা দিতে হয়েছে। তারা আশাবাদী হয়েছে যে এখন ভুমি অফিসে অনিয়ম, ভোগান্তি মুক্ত সেবা পাওয়া যাবে। এসিল্যান্ড ইতিমধ্যে রামগোপালপুর ভুমি অফিসের রান্তা নির্মান কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহার না করার জন্য আদেশ দেন। পরবর্তীতে গুনগত মান বজায় রেখে ঠিকাদার প্রকল্পের কাজ শুরু করলে সরজমিন দেখে পুনরায় কাজ করার অনুমতি প্রদান করেন তিনি।

একটি সুত্র জানিয়েছে, তিনি ইতোমধ্যেই উপজেলার সকল সহকারী ভুমি কর্মকর্তাদের নিয়ে আলোচনা করে তাদেরকে সঠিক দিক নির্দেশনা দিয়েছেন। আলোচনায় তিনি সরকারী নিয়ম মেনে দাখিলা, মিস কেইস, নামজারী নিয়ে সাধারণ মানুষ যেন কেউ ভোগান্তি বা হয়রানির শিকার না হয় এবং সঠিক সময়ে সঠিক কাজ করার জন্য সকল সহকারী ভুমি কর্মকর্তাদের নির্দেশ দেন। এ ছাড়াও অন লাইন খারিজ নিয়ম মাফিক না হয়ে আটকে থাকায় তিনি অসন্তুষ্টি প্রকাশ করেছেন বলে জানা গেছে।

তিনি ২নং গৌরীপুর ভুমি অফিস পরির্দশন করেন ও অফিসে আগত ভুক্তভোগী মানুষের সাথে কথা বলে সঠিক সেবার বিষয়ে আলোচনা করেন। এ সময় তিনি অফিসের রেজিষ্টার চেক করেন এবং মানুষকে হয়রানি মুক্ত ভাবে সেবা দিতে নির্দেশ দেন। এ ছাড়া তিনি মোবাইলকোর্ট পরিচালনার সময় কভিড-১৯ সংক্রামণে সরকারি নির্দেশ না মানায় যত সামান্য জরিমানা করে জনসাধারনকে সতর্ক করার পাশাপাশি গরীব মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন। ভুক্তভোগীদের অভিযোগের বিষয়ে নবাগত এসিল্যান্ড এর নিকট জানতে চাইলে তিনি বলেন আমি উত্থাপিত বিষয়গুলো খতিয়ে দেখছি। তিনি আরও জানান আমি আগামী এক মাসের মধ্যে আটকে থাকা সমস্ত নাম খারিজগুলো নিঃস্পত্তি করার জোড়ালো প্রস্তুতি নিয়েছি।



গৌরীপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান

সংবাদকর্মীদের হ্যান্ডস্যানিটাইজার ও মাস্ক দিলেন জাপা’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক

গৌরীপুর সরকারি কলেজ সাতান্ন বছরে পা রাখলো

জনপ্রতিশ্রুতি, বিজয় স্রোতে হারিয়ে যায়! রাস্তা সংস্কার করে দিলেন তরুণ শিল্পপতি জাকির

পথ শিশুদের জন্য কোরবানি দিলেন সেচ্ছাসেবী সংগঠন এসো গৌরীপুর গড়ি

গৌরীপুরে নদী ভাঙ্গন ও বন্যার্তদের পাশে ইউএনও

করোনা সত্যি নাকি ব্যবসা ?। শহিদুল্লাহ রায়হান

অন্যচিত্র উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনা বিস্তার রোধে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচী

গৌরীপুর পৌরসভার উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচী পালিত

গৌরীপুর উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ কর্মসূচী পালিত

গৌরীপুর পৌরশহরে করোনায় মৃত্যুবরণকারী হিন্দু ব্যাক্তির সৎকারের দায়িত্ব নিলেন সাংবাদিক কমল সরকার

গৌরীপুরে ভাই-বোনের ঝগড়া কিশোরীর লাশ উদ্ধার

গৌরীপুরে সাবেক ইউপি চেয়ারম্যান দুলাল গ্রেফতার

গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা

গৌরীপুরে পুলিশ কর্মকর্তা সালাহউদ্দিন হীরার জম্মদিন উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

সালাত ও সাবধানতার ঐক্যতান। আল ইমরান মুক্তা

করোনা ভাইরাস প্রতিরোধে স্বেচ্ছাশ্রমে নো ক্যাপটেন ব্যাচের প্রাণান্ততর প্রচেষ্টা

বায়োগ্রাফিক্যাল নাটক “রাধারমণ” তরু শাহরিয়ার স্বর্গ

মা কেন কাঁদে! মা-মায়ের অনুভূতি || রেবেকা সুলতানা|

ময়মনসিংহের গর্ব অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা দ্বিতীয় বারের মত আইজিপি ব্যাজ পেলেন

বিজ্ঞাপন

ছবিঘর

Top