৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার || ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে জলবায়ু অভিযোজন ভুমি ও কৃষিতে নারীর অবস্থান শীর্ষক মতবিনিময় সভা শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানার জাতীয় শুদ্ধাচার পুরস্কার গ্রহণ অন্যচিত্র ও এএলআরডি’র যৌথ উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে বাস্তুতন্ত্র পুনরুদ্ধার শীর্ষক আলোচনা ও বৃক্ষরোপন অন্যচিত্র ও এএলআরডি’র যৌথ উদ্যোগে ময়মনসিংহে বিশ্ব পানি দিবস পালিত করোনা মোকাবেলায় ময়মনসিংহে সেরা সাংবাদিক সম্মাননা পেলেন সাংবাদিক মোঃ রইছ উদ্দিন সামাজিক কর্মকান্ড ও স্বেচ্ছাসেবামূলক কাজে যুবদের ভূমিকা শীর্ষক সচেতনতামূলক প্রশিক্ষণ বাংলাদেশে পৌরসভার কাছে নাগরিক প্রত্যাশা ও বাস্তবতা । মোঃ আল ইমরান মুক্তা বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স এসোসিয়েশনের গুণীজন সংবর্ধনা ও বিভাগীয় উইমেন্স কমিটির অভিষেক গৌরীপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন গৌরীপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতী সভা

বিশেষ প্রতিনিধি : প্রশংসনীয় ও ভাল কাজের স্বীকৃতিস্বরূপ দ্বিতীয় বারের মত এ বছরও ‘আইজিপিস এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’ পেলেন মানিকগঞ্জ শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা। গত (৫ জানুয়ারি) থেকে শুরু হওয়া পুলিশ সপ্তাহের শেষ দিনে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী এ পুরস্কার তুলে দেন। র্কমক্ষেত্রে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন, বাহিনির মর্যাদা বেড়েছে এমন কর্মকান্ডের পাশাপাশি বিভিন্ন ভালো কাজের স্বীকৃতিস্বরূপ প্রতিবছর পুলিশ সপ্তাহে আইজিপি ব্যাজে মনোনীত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের এ পদক দেওয়া হয়।

তানিয়া সুলতানা ৩০ তম বিসিএস এ কর ক্যাডারে সহকারী কমিশনার পদে নিয়োগ লাভ করেন। প্রশাসন বা পুলিশে বিভাগে কাজ করার অধীর আগ্রহ থেকে ৩১তম বিসিএস এর মাধ্যমে ২০১৩ সালে এসএসপি হিসেবে পুলিশ বিভাগে যোগদান করেন। পরবর্তীতে পুলিশ হেড কোয়ার্টারে দায়িত্ব পালনকালে ২০১৮ সালে পশ্চিম আফ্রিকার দেশ মালিতে মিশনে গমন করেন। ২০১৮ সালের ডিসেম্বর মাসে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতি লাভ করে প্লাটুন কমান্ডার, ফুড অফিসার ও প্যারেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন শেষে ২৭ সেপ্টেম্বর ২০১৯ এ বাংলাদেশে আগমন করে পুলিশ সদর দপ্তর থেকে মানিকগঞ্জ শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলী হন।

তানিয়া সুলতানা ময়মনসিংহ সদর উপজেলার কুষ্টিয়া নামাপাড়া গ্রামের বাংলাদেশ রেলওয়ের অবসর প্রাপ্ত স্টেশন মাস্টার মোহাম্মদ কাশেম আলী ও সাজেদা খাতুনের নয় ছেলে মেয়ের মধ্যে পঞ্চম সন্তান। রঘুনাথপুর উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি, মুমিনুন্নিসা সরকারী মহিলা কলেজ থেকে এইচ এস সি ও ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগে অনার্স মাস্টার্স করেন। তাঁর পারিবারিক জীবনে স্বামী আবুল বাসার তালুকদার, সহকারী অধ্যাপক হিসেবে ইডেন মহিলা কলেজে কর্মরত আছেন। তানিয়া দম্পতির ২ মেয়ে সন্তান নিয়ে সাংসারিক জীবন।

তানিয়া সুলতানা ইতিপূর্বে ২০১৭ সালেও পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ সম্মান আইজিপি পদক পেয়েছিলেন। বাংলাদেশ পুলিশের ৫৯৫ জন সদস্য এ বছর ‘আইজিপিস এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’ ৬টি বিশেষ ক্যাটাগরিতে পুলিশের দ্বিতীয় সর্বোচ্চ এ পুরস্কারে ভূষিত করা হয়েছে।



আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে জলবায়ু অভিযোজন ভুমি ও কৃষিতে নারীর অবস্থান শীর্ষক মতবিনিময় সভা

শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানার জাতীয় শুদ্ধাচার পুরস্কার গ্রহণ

অন্যচিত্র ও এএলআরডি’র যৌথ উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে বাস্তুতন্ত্র পুনরুদ্ধার শীর্ষক আলোচনা ও বৃক্ষরোপন

অন্যচিত্র ও এএলআরডি’র যৌথ উদ্যোগে ময়মনসিংহে বিশ্ব পানি দিবস পালিত

করোনা মোকাবেলায় ময়মনসিংহে সেরা সাংবাদিক সম্মাননা পেলেন সাংবাদিক মোঃ রইছ উদ্দিন

সামাজিক কর্মকান্ড ও স্বেচ্ছাসেবামূলক কাজে যুবদের ভূমিকা শীর্ষক সচেতনতামূলক প্রশিক্ষণ

বাংলাদেশে পৌরসভার কাছে নাগরিক প্রত্যাশা ও বাস্তবতা । মোঃ আল ইমরান মুক্তা

বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স এসোসিয়েশনের গুণীজন সংবর্ধনা ও বিভাগীয় উইমেন্স কমিটির অভিষেক

গৌরীপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন

গৌরীপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতী সভা

গৌরীপুর পৌরশহরে করোনায় মৃত্যুবরণকারী হিন্দু ব্যাক্তির সৎকারের দায়িত্ব নিলেন সাংবাদিক কমল সরকার

শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানার জাতীয় শুদ্ধাচার পুরস্কার গ্রহণ

জীবনের সমীকরণ কেন মেলাতে পারিনা?- রেবেকা সুলতানা

মা কেন কাঁদে! মা-মায়ের অনুভূতি || রেবেকা সুলতানা|

ময়মনসিংহের গর্ব অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা দ্বিতীয় বারের মত আইজিপি ব্যাজ পেলেন

গৌরীপুরে পুলিশ কর্মকর্তা সালাহউদ্দিন হীরার জম্মদিন উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

সালাত ও সাবধানতার ঐক্যতান। আল ইমরান মুক্তা

গৌরীপুরে সাবেক ইউপি চেয়ারম্যান দুলাল গ্রেফতার

গৌরীপুরে ভাই-বোনের ঝগড়া কিশোরীর লাশ উদ্ধার

বাংলাদেশে পৌরসভার কাছে নাগরিক প্রত্যাশা ও বাস্তবতা । মোঃ আল ইমরান মুক্তা

বিজ্ঞাপন

ছবিঘর

Top