৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার || ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
গৌরীপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান সংবাদকর্মীদের হ্যান্ডস্যানিটাইজার ও মাস্ক দিলেন জাপা’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক গৌরীপুর সরকারি কলেজ সাতান্ন বছরে পা রাখলো জনপ্রতিশ্রুতি, বিজয় স্রোতে হারিয়ে যায়! রাস্তা সংস্কার করে দিলেন তরুণ শিল্পপতি জাকির পথ শিশুদের জন্য কোরবানি দিলেন সেচ্ছাসেবী সংগঠন এসো গৌরীপুর গড়ি গৌরীপুরে নদী ভাঙ্গন ও বন্যার্তদের পাশে ইউএনও করোনা সত্যি নাকি ব্যবসা ?। শহিদুল্লাহ রায়হান অন্যচিত্র উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনা বিস্তার রোধে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচী গৌরীপুর পৌরসভার উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচী পালিত গৌরীপুর উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ কর্মসূচী পালিত

মোঃ রফিকুল ইসলাম: সারা বিশ্ব যখন করোনা মহামারীতে দিশেহারা, ধীরে ধীরে পুরো পৃথিবী স্তবিরতা কাটিয়ে প্রাণ সঞ্চারের চেষ্টায় নিয়োজিত। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে শিক্ষা ব্যবস্থা এক রকম থমকে গেছে ফলে শিক্ষার্থীদের অপুরনীয় ক্ষতি পরিলক্ষিত হচ্ছে। করোনা মহামারীতে সবচেয়ে ক্ষতিগ্রস্ত শিক্ষা ব্যবস্থা। আর তারই ক্ষতিপূষিয়ে নিতে ময়মনসিংহের গৌরীপুরে এনটিটি রেসিডেন্সিয়াল মডেল স্কুল শিক্ষার্থীদের নিজ বাসায় প্রথম সেমিস্টার পরীক্ষা শেষ করেছে।

স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের বাসায় স্কুলের শিক্ষক মন্ডলীগণ প্রশ্নপত্র সরবরাহ ও তদারকির মাধ্যমে ৫ জুনে হতে শুরু হওয়া প্রথম সেমিস্টার পরীক্ষা ৪ জুলাইয়ে শেষ হয়েছে।

এনটিটি রেসিডেন্সিয়াল মডেল স্কুলের প্রধান শিক্ষক মোঃ আল ইমরান মুক্তা জানায়, স্কুল সভাপতি রেবেকা সুলতানার নির্দেশক্রমে স্কুল ম্যানেজিং কমিটি, শিক্ষক এবং অভিভাবকদের ঐকান্তিক প্রচেষ্টায় প্রত্যেক শিক্ষার্থীদের বাসায় প্রথম সেমিস্টার পরীক্ষা শেষ করতে পেরেছি। আমরাই প্রথম শিক্ষার্থীদের সচল রাখতে বাসা-বাড়িতে পরীক্ষা নেওয়ার উদ্যোগ গ্রহণ করেছি। শিক্ষার্থীদের মান উন্নয়ন করার লক্ষ্যে আমাদের শিক্ষকবৃন্দ নিরলসভাবে শিক্ষার্থীদের দোরগোড়ায় প্রতিনিয়ত শিক্ষা সেবায় অগ্রণী ভূমিকা পালন করছে। তিনি আরো বলেন, শিক্ষার প্রতি শিক্ষার্থীদের মনোনিবেশ চলমান রাখতে আমাদের বিকল্প কার্যক্রম অব্যাহত থাকবে।

এ বিষয়ে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি রেবেকা সুলতানা বলেন, পৃথিবীময় যখন সংকট চলছে তখন এনটিটি রেসিডেন্সিয়াল মডেল স্কুল তার স্বকীয়তা প্রমান করেছে। শিক্ষাঙ্গণে নজির স্থাপিত হয়েছে যা অন্যান্য শিক্ষাপ্রতিষ্টানের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। করোনকালীন এই সময়ে অসম্ভবকে সম্ভবে পরিণত করায় পরীক্ষা সংশ্লিষ্ট সকল ক্ষুদে শিক্ষার্থী, শিক্ষক, পরিচালনা পর্ষদের সদস্য ও অভিভাবকগণ আন্তরিক ধন্যবাদ জানাই।

উল্লেখ্য শিক্ষাথীদের সাথে যোগাযোগ রেখে প্রথম সেমিস্টার পরীক্ষা নেওয়ায় অভিভাবক ও শিক্ষাথীদের মাঝে নব উদ্যমের সৃষ্টি হয়েছে। যা সর্বমহলে প্রশংসায় ভাসছে।



গৌরীপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান

সংবাদকর্মীদের হ্যান্ডস্যানিটাইজার ও মাস্ক দিলেন জাপা’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক

গৌরীপুর সরকারি কলেজ সাতান্ন বছরে পা রাখলো

জনপ্রতিশ্রুতি, বিজয় স্রোতে হারিয়ে যায়! রাস্তা সংস্কার করে দিলেন তরুণ শিল্পপতি জাকির

পথ শিশুদের জন্য কোরবানি দিলেন সেচ্ছাসেবী সংগঠন এসো গৌরীপুর গড়ি

গৌরীপুরে নদী ভাঙ্গন ও বন্যার্তদের পাশে ইউএনও

করোনা সত্যি নাকি ব্যবসা ?। শহিদুল্লাহ রায়হান

অন্যচিত্র উন্নয়ন সংস্থার উদ্যোগে করোনা বিস্তার রোধে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচী

গৌরীপুর পৌরসভার উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচী পালিত

গৌরীপুর উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ কর্মসূচী পালিত

গৌরীপুর পৌরশহরে করোনায় মৃত্যুবরণকারী হিন্দু ব্যাক্তির সৎকারের দায়িত্ব নিলেন সাংবাদিক কমল সরকার

গৌরীপুরে ভাই-বোনের ঝগড়া কিশোরীর লাশ উদ্ধার

গৌরীপুরে সাবেক ইউপি চেয়ারম্যান দুলাল গ্রেফতার

গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা

গৌরীপুরে পুলিশ কর্মকর্তা সালাহউদ্দিন হীরার জম্মদিন উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

সালাত ও সাবধানতার ঐক্যতান। আল ইমরান মুক্তা

করোনা ভাইরাস প্রতিরোধে স্বেচ্ছাশ্রমে নো ক্যাপটেন ব্যাচের প্রাণান্ততর প্রচেষ্টা

বায়োগ্রাফিক্যাল নাটক “রাধারমণ” তরু শাহরিয়ার স্বর্গ

মা কেন কাঁদে! মা-মায়ের অনুভূতি || রেবেকা সুলতানা|

ময়মনসিংহের গর্ব অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা দ্বিতীয় বারের মত আইজিপি ব্যাজ পেলেন

বিজ্ঞাপন

ছবিঘর

Top